ওয়াংখেড়েতে আগুন ঝরালেন স্টার্ক-কামিন্স, শিখর-রাহুলের ব্যাটে মুখরক্ষা ভারতের

0
5


নিজস্ব প্রতিবেদন :  শিখর ধাওয়ানের ৭৪ এবং কেএল রাহুলের ৪৭ রান ছাড়া ব্যাট হাতে আর কোনও ভারতীয় ব্যাটসম্যান অজি বোলারদের বিরুদ্ধে সেভাবে প্রতিরোধ গড়তে পারল না। বল হাতে ওয়াংখেড়েতে আগুন ঝরালেন অজি পেসার মিচেল স্টার্ক এবং প্যাট কামিন্স। ওয়াংখেড়েতে প্রথম একদিনের ম্যাচে মাত্র ২৫৫  রানে গুটিয়ে গেল টিম ইন্ডিয়া।

ওয়ানখেড়েতে এদিন টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠান অস্ট্রেলিয়া অধিনায়ক অ্যারোন ফিঞ্চ। রোহিত শর্মা, শিখর ধাওয়ান আর কেএল রাহুল তিন জনকে প্রথম একাদশে রেখেই দল সাজায় ভারত। গতকালই অবশ্য তার ইঙ্গিত দিয়ে রেখেছিলেন ভারত অধিনায়ক। রোহিত শর্মা ১০ রানে প্যাভিলিয়নে ফিরে গেলেও শিখর ধাওয়ান-কেএল রাহুল জুটি ভারতে শক্ত ভিতের ওপর দাঁড় করানোর চেষ্টা করেন।  দ্বিতীয় উইকেটে ১২১ রানের পার্টনারশিপ গড়ে তোলেন দুজনে। ৪৭ রান করেন রাহুল। ৭৪ রান করেন শিখর ধাওয়ান।

রাহুল-শিখর আউট হতেই ভারতের মিডল অর্ডারে ধস নামে। বিরাট কোহলি ১৬ , শ্রেয়স আইয়ার করেন মাত্র ৪ রান। ঋষভ পন্থ আর রবীন্দ্র জাদেজা ষষ্ঠ উইকেটে ৪৯ রান যোগ করে সামাল দেন কিছুটা। পন্থ ২৮ আর জাদেজা ২৫ রান করেন। শর্দুল ঠাকুর ১৩ রান করেন।  শেষ দিকে কিছুটা চেষ্টা করেন কুলদীপ এবং শামি। ১৭ রান করেন কুলদীপ। শামি করেন ১০ রান।  ২৫৫ রানে অল আউট হয়ে যায় ভারত।  

অস্ট্রেলিয়ার হয়ে মিচেল স্টার্ক ৩টি, প্যাট কামিন্স ও কেইন রিচার্ডসন ২টি করে উইকেট পান। একটি করে উইকেট নেন অ্যাডাম জাম্পা এবং অ্যাস্টন আগার।

আরও পড়ুন – বিরাট নয়, এই ভারতীয় তারকার ব্যাটিংয়ে মুগ্ধ কিংবদন্তি পাক ক্রিকেটার জাহির আব্বাস





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here