পর্যটক টানতে মহিলা পুলিস কর্মীদের হট প্যান্ট পরার নির্দেশ দিলেন লেবানিজ মেয়র!

0
12


নিজস্ব প্রতিবেদন: মাস খানেক আগে মহিলা পুলিস কর্মীদের হট প্যান্ট পরার নির্দেশ দিয়েছেন এক লেবানিজ মেয়র! নির্দেশ অনুযায়ী ইতিমধ্যেই বদলে গিয়েছে মহিলা পুলিস কর্মীদের ইউনিফর্মও। বর্তমানে পথে-ঘাটে মাথায় লাল টুপি সঙ্গে কালো রঙের হট প্যান্ট আর টি-শার্ট পরে ট্রাফিক-সহ বিভিন্ন প্রশাসনিক দায়িত্ব সামলাতে দেখা যাচ্ছে একদল সুন্দরী যুবতীকে। কালো টি-শার্টের এক কোনায় লেখা রয়েছে ‘POLICE’।

অদ্ভুত এই সিদ্ধান্ত নিয়েছেন লেবাননের ম্যাটন জেলার ব্রুমানা শহরের মেয়র পিয়েরে আক্সার। ব্রুমানার মেয়রের এই সিদ্ধান্ত নিয়ে শহরে বিতর্ক চললেও এর পেছনে নির্দিষ্ট কয়েকটি কারণ রয়েছে বলে জানাচ্ছেন পিয়েরে আক্সার। মেয়রের যুক্তি, শহরে পর্যটক টানতেই এখানকার মহিলা পুলিস কর্মীদের হট প্যান্ট পরার নির্দেশ দিয়েছেন তিনি। শুধু তাই নয়, পুলিস কর্মীদের দীর্ঘদিনের ইউনিফর্মের আধুনিকীকরণের জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ব্রুমানার মেয়রের মতে, একটা সময় মেয়েদের জিন্স পরাকেও অশালীন পোশাকের তালিকায় রাখা হতো। তবে বর্তমানে মানুষের ভাবনা চিন্তায় বদল এসেছে। তাই পুলিসের ইউনিফর্মেরও পরিবর্তন হওয়া জরুরি।

female cops, Brummana

আরও পড়ুন: প্র্যাঙ্ক ভিডিয়ো বানাতে গিয়ে বেঙ্গালুরুতে গ্রেফতার ৭ ‘ভূত’!

বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ হইচই শুরু হয়ে গিয়েছে। তবে ব্রুমানা শহরের মহিলা পুলিস কর্মীরা মেয়রের এই সিন্ধান্তে বেশ খুশি। সংবাদ মাধ্যমকে মহিলা পুলিস কর্মীরা জানান, তাঁরা সবাই শিক্ষার্থী। বয়স ২০-এর কোঠায়। বিষয়টি তাঁরা উপভোগ করছেন।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here