বাবা ডেভিড ওয়ার্নার, কিন্তু মেয়ে হতে চায় বিরাট কোহলি!

0
2


নিজস্ব প্রতিবেদন : তাঁর বাবা ডেভিড ওয়ার্নার। কিন্তু আশ্চর্যজনকভাবে মেয়ে বাবার মতো হতে চায় না। এমনিতে ভারতের সঙ্গে ডেভিড ওয়ার্নার ও তাঁর পরিবারের লোকজনের আত্মার সম্পর্ক। আইপিএল খেলার সুবাদে বছরের অনেকটা সময় এদেশে কাটান তাঁরা। ভারতীয় ক্রিকেট ও তারকাদের সঙ্গেও ওয়ার্নার পরিচিত ভালভাবেই। তাই ভারতীয় ক্রিকেটারদের প্রতি তাঁর পরিবারের ভাল লাগাও স্বাভাবিক ব্যাপার। আইপিএল হোক বা আন্তর্জাতিক ক্রিকেট, ডেভিড ওয়ার্নার মানেই বিধ্বংসী ব্যাটিং। গতবারও আইপিএলে তিনি ছিলেন সর্বোচ্চ রান সংগ্রহকারী। সেই ওয়ার্নারের মেয়ে নাকি বাবার মতো হতে চায় না। তাঁর প্রিয় ব্যাটসম্যান বিরাট কোহলি। 

অজি তারকার বড় মেয়ে ইন্ডি ওয়ার্নারের একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ইন্ডি মজার ছলে নিজেকে বিরাট কোহলি বলে দাবি করছে। বাড়ির বারান্দায় খেলার সময় ইন্ডি বারবার বলছে, আমি বিরাট কোহলি। আমি রেডি। ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস মেয়ের সেই ভিডিয়ো আপলোড করেছেন টুইটারে। ক্যান্ডিস সেই ভিডিয়োর নিচে লিখেছেন, আমার ছোট্ট মেয়েটা ভারতে অনেকটা সময় কাটিয়ে ফেলেছে। তাই ও বিরাট কোহলির মতো হতে চায়। যদিও এর আগে ডেভিড ওয়ার্নার মেয়ের আরেকটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। মজার ব্যাপার, সেখানে আবার তাঁর মেয়ে ডেভিড ওয়ার্নারের মতো হতে চায় বলে জানিয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওয়ার্নারের মেয়ের ক্যাচ ধরছেন ক্যান্ডিস। ওয়ার্নার পরিবারের প্রত্যেকেই যে ক্রিকেটে মজে থাকেন এই ভিডিয়ো যেন তারই প্রমাণ। অবসর সময়েও ওয়ার্নার ও তাঁর স্ত্রী-মেয়ের বিনোদনের মাধ্যম হল ক্রিকেট। 

আরও পড়ুন-  প্রথম ম্যাচ হেরে চাপে, সিরিজ জিততে ‘গুরু’র শরণাপন্ন শাস্ত্রী!

বল-বিকৃতি কাণ্ডে নাম জড়ানোর পর এক বছর নির্বাসনের শাস্তি ভোগ করতে হয়েছে ওয়ার্নারকে। তার পর ফিরে এসেছেন আরও বিধ্বংসী হয়ে। ডেভিড ওয়ার্নার এখন আরও আক্রমমাত্মক ব্যাটিং করছেন যেন। তাঁর সতীর্থ স্টিভ স্মিথও নির্বাসন কাটিয়ে মাঠে ফিরেছেন। আর তিনিও ফেরার পর থেকেই দুরন্ত ফর্মে রয়েছেন। 





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here