ভিক্টোরিয়ায় প্রাতঃভ্রমনে রফিকণ্ঠী ইজাজের সঙ্গে খোশমেজাজে রাজ্যপাল

0
30


অয়ন ঘোষাল : ভোরের আলো ভাল করে ফোটার আগেই অপ্রত্যাশিত ভাবে হাতের নাগালে রাজ্যপাল জগদীপ ধনকর। চলল দেদার শুভেচ্ছা বিনিময়। নমস্কার প্রতি নমস্কার। দারুন মুডে মর্নিংওয়াক করা মানুষের মধ্যে মিশে গিয়ে তাদের সঙ্গে খোশ গল্প জুড়ে দিলেন রাজ্যপাল।

 

খোশ গল্পের মাঝেই আবার কেউ কেউ জানালেন টুকিটাকি অভিযোগ। সব কিছুই মন দিয়ে শুনলেন রাজ্যের সাংবিধানিক প্রধান। এতো কাছ থেকে রাজ্যপালকে দেখবেন, তাই হয়তো অনেকেই ভাবেননি। সেই ভাবনাকে আর একটু উসকে দিয়ে তাঁদের সঙ্গে গল্প করতে করতে পাশেই বসে পড়লেন রাজ্যপাল। মেটালেন কয়েকশো সেলফির আবদার।

এসবের মাঝেই ভিক্টোরিয়ায় খোঁজ মিলল মহম্মদ রফির! সকাল সকাল ভিক্টোরিয়া মহম্মদ রফি! অবাক হবেন না, নাই বা হল আসল। গান গুলো তো রফির স্বর্ণ যুগের। রাজ্যপাল জগদীপ ধনকর আবার রফি সাহেবের ফ্যান। তাই রফিকণ্ঠী ইজাজ ইউসুফকে কছে টেনে নিলেন। ফ্ল্যাশ বাল্বের ঝলকানিতে ছেয়ে গেল ভিক্টোরিয়া চত্বর।

আরও পড়ুন – ৭ নভেম্বর থেকে রাজ্যে নিষিদ্ধ গুটকা এবং তামাকজাত পানমশলা বিক্রি

তিনি যে আগের রাজ্যপালদের চেয়ে আলাদা, পদে আসীন হওয়ার পর তা বারবার প্রমান করেছেন জগদীপ ধনকর। মুখ্যমন্ত্রীর বাড়িতে সস্ত্রীক কালীপুজোর নিমন্ত্রণ রক্ষা করে তার উদাহরণ দিয়েছেন। এবার কাক ভোরে তাঁর ভিক্টোরিয়ায় মর্নিংওয়াক পে চর্চা দ্বিতীয় নজির।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here