ধোনিকে নিয়ে প্রশ্নের উত্তরে বিরাট যা বললেন, তাতে হাসির রোল উঠে গেল

0
26


নিজস্ব প্রতিবেদন: রাঁচিতে সিরিজ জয়ের দিন সকালে ঝাড়খণ্ডের স্টেডিয়ামে হাজির প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বিশ্বকাপের পর আবার গোটা টিমের সঙ্গে দেখা হল ধোনির। কারণ, বিশ্বকাপের পর থেকে যে ছুটিতেই আছেন প্রাক্তন ভারত অধিনায়ক। টিম ইন্ডিয়ার জার্সিতে কবে ফিরবেন ধোনি? কোটি টাকার এই প্রশ্নের উত্তর খুঁজছে দেশের ক্রিকেটমহল!

মঙ্গলবার ম্যাচ শেষে টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে হাজির হন মাহি। টেস্ট অভিষেক হওয়া শাহবাজ নাদিমের সঙ্গে কথা বলতে দেখা যায় এমএসডি-কে। এমনকী ধোনির সঙ্গে ছবি পোস্ট করে টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী টুইট করে লিখেছেন, “দুরন্ত সিরিজ জয়ের পর কিংবদন্তি ভারতীয়কে নিজের ডেরায় দেখতে পেয়ে বেশ ভালো লাগছে।”   

সাংবাদিক বৈঠকেও অধিনায়ক বিরাট কোহলির কাছে ধোনিকে নিয়ে জানতে চান সাংবাদিকরা। বিরাট বলেন, “ধোনি তো আমাদের সঙ্গে ড্রেসিং রুমেই রয়েছেন। আসুন হ্যালো বলে যান।” বিরাটের এই উত্তর শুনে হাসির রোল ওঠে যায়।

বিশ্বকাপের পর প্রথমে দু মাসের ছুটি নিয়েছিলেন এমএস ধোনি। ক্যারিবিয়ান সফরে যাননি মাহি। আপাতত লম্বা ছুটি নিয়েছেন  তিনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজেও খেলেন নি। খেলছেন না এবারের বিজয় হাজারে ট্রফিতেও। সত্যিই কি আর তাঁকে দেশের জার্সিতে দেখা যাবে?

আরও পড়ুন – বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রাম নিতেই পারেন কোহলি! জানালেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here