দোকানে লুটপাটের সময়ে বৃদ্ধা ক্রেতার টাকা ফিরিয়ে তাঁর কপালে চুম্বন দুষ্কৃতীর! দেখুন ভিডিয়ো

0
12


নিজস্ব প্রতিবেদন: জীবনের বাস্তবতা উপলব্ধি করতে পেরে অপরাধের পথ থেকে সরে এসেছিলেন দস্যু রত্নাকর। গত মঙ্গলবার অনেকটা যেন তেমনই ঘটল উত্তর-পূর্ব ব্রাজিলের একটি ডাকাতের সঙ্গে। আমারান্তের একটি বড় ওষুধের দোকানে লুটপাটের সময়ে হঠাত্ই এক বৃদ্ধাকে দেখে থমকে গেল ডাকাত। আগ্নেয়াস্ত্র নিচু করে বৃদ্ধার কপালে চুম্বন করে তাঁকে আশ্বস্ত করল সে। এমনকি ফিরিয়ে দিল বৃদ্ধার টাকাও। গোটা ঘটনাটাই ধরা পড়েছে দোকানে লাগানো সিসিটিভি ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি ওষুধের দোকানে লুঠপাট চালাচ্ছে দুটি ডাকাত। দুজনের মাথাতেই হেলমেট, হাতে আগ্নেয়াস্ত্র ও বন্দুক। এমন সময়ে দেখা যায় দোকানে ওষুধ কিনতে আসা এক বৃদ্ধাও সবার মতো নিজের টাকাটা বার করে এগিয়ে দেন ছাই রঙের টি-শার্ট পরা ডাকাতের দিকে। সঙ্গে সঙ্গেই যেন থমকে দাঁড়ায় ডাকাতটি। টাকাটি না নিয়ে নিজের হেলমেট খুলে বৃদ্ধাকে আশ্বস্ত করে সে। বৃদ্ধাকে যেন কিছু বললও ডাকাতটি। সেই সঙ্গে বৃদ্ধার কপালে চুম্বনও করল সেই ডাকাত। পুরো ঘটনাতেই অবাক হয়ে যান ওই বৃদ্ধা।

আরও পড়ুন: Ola চালু করল সেলফ ড্রাইভ কার সার্ভিস! জেনে নিন খুঁটিনাটি

বৃদ্ধাকে ঠিক কী বলেছিল ওই ডাকাত? সংবাদমাধ্যমের কৌতুহল মিটিয়ে বৃদ্ধা জানান, ওই ডাকাত তাঁকে শান্ত থাকতে বলেন। “আপনার থেকে আমরা টাকা নিতে পারব না”, বলে বৃদ্ধার কপালে চুম্বন করে ডাকাতটি।

দোকান থেকে প্রায় ৭০,০০০ টাকা লুঠ করে পালায় ডাকাতটি। আপাতত স্থানীয় পুলিস তার খোঁজ করছে। তবে, ডাকাতেরও এমন মানবিক দিক দেখে হতবাক পুলিসও। 





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here