‘ভাল আছি’, গুজব উড়িয়ে নিজেই জানালেন আফগান অলরাউন্ডার মহম্মদ নবি!

0
8


নিজস্ব প্রতিবেদন: শুক্রবার থেকেই একটা খবর ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। টুইটারে ছড়িয়ে পড়ে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আফগানিস্তান ক্রিকেট দলের অলরাউন্ডার মহম্মদ নবির। এই খবর দাবানলের মতো দ্রুত ছড়িয়ে পড়তে থাকে। কিন্তু এ খবর যে একেবারেই সত্যি নয়, তা জানাতে কাবুল ক্রিকেট স্টেডিয়ামে নবির অনুশীলনের ছবি টুইট করে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। টুইট করে নিজের সুস্থতার কথা ভক্রদের জানান মহম্মদ নবিও।

সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে একমাত্র টেস্টে জিতেই টেস্ট ক্রিকেট থেকে অবসর নেন ৩৪ বছর বয়সি অলরাউন্ডার মহম্মদ নবি। প্রতিভাবান এই ক্রিকেটারের আকস্মিক অবসর নিয়ে জোর চর্চা হয় দুনিয়ার ক্রিকেট মহলে। সেই রেশ কাটতে না কাটতেই ফের একবার মৃত্যুর গুজবের জেরে খবরের শীরোনামে উঠে এলেন মহম্মদ নবি।

টুইটারে ছড়ানো গুজবের জবাব দিতে টুইট করে নবি লেখেন, “ঈশ্বরকে ধন্যবাদ, আমি ভাল আছি। আমার মৃত্যু সম্পর্কে কয়েকটি সংবাদমাধ্যমে যা প্রচারিত হয়েছে তা মিথ্যে। ধন্যবাদ।”

আরও পড়ুন: রোহিত, ধোনির আগেই এই মাইলস্টোন ছুঁয়ে ফেললেন হরমনপ্রীত!

২০১৭ সালের জুলাইয়ে টেস্ট খেলিয়ে দেশের তকমা পেয়েছে আফগানিস্তান। তার পর থেকে আফগানিস্তান মোট তিনটি টেস্ট ম্যাচ খেলেছেন। এই তিনটি ম্যাচেই খেলেছেন নবি। ছয় ইনিংশে ৩৩ রান করেছেন তিনি। তবে মোট ৮টি উইকেট রয়েছে তাঁর দখলে। দেশের হয়ে মোট ১২১টি এক দিনের আন্তর্জাতিক ম্যাচ এবং ৬৮টি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। বিশ্বকাপের আসরে আফগানিস্তান যোগ্যতা অর্জন এবং নজর কাড়া পারফর্ম্যান্সের পিছনে মহম্মদ নবির ভূমিকা অনেকটাই। টেস্ট ক্রিকেট থেকে অবসর নিলেও দেশের হয়ে টি-২০ আর এক দিনের আন্তর্জাতিক ম্যাচ খেলবেন নবি।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here