সাতসকালেই প্রবল বৃষ্টিতে প্রায় অন্ধকার শহর, সোমবার পর্যন্ত টানা দুর্যোগের আশঙ্কা

0
25


নিজস্ব প্রতিবেদন:  সাতসকালেই অন্ধকার প্রায় কলকাতা। শহরজুড়ে নেমে এল মুষলধারে বৃষ্টি। কোথাও কোথাও হেডলাইট জ্বেলে চলছে গাড়িঘোড়া।

আরও পড়ুন-বিরল অস্ত্রপচার, কিশোরীর পেট থেকে বেরিয়ে এল প্রায় ১ কেজি ওজনের চুল

উত্সবের মুখে শেষ রবিবারে পুজোর বাজারে বেরোবেন বলে মনে করেছিলেন তাদের কপালে এখন আশঙ্কার ভাঁজ। আজ সারাদিন বৃষ্টির পূর্বাভাস থাকায় পুজোর বাজার এখন মাটি হওয়া জোগাড়।

রবিবার ভোর থেকে শুরু হয়েছে ঝিরঝিরে বৃষ্টি। বেলা একটু বাড়তেই শুরু হয়েছে প্রবল বর্ষণ। আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী রবি ও সোমবার টানা বৃষ্টি চলবে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। বৃষ্টি হবে উত্তরবঙ্গেও। রবিবার ভারী বর্ষণ হবে বলে জানানো হচ্ছে আবহাওয়া দফতরের তরফে। আজ পুজোর বাজার তো মটি হওয়ার সম্ভাবনা রয়েইছে, এখন এই বৃষ্টি চললে পুজো মাটি হওয়ার আশঙ্কায় আম বাঙালি।

আরও পড়ুন-সব রাজনৈতিক দল টাকা নেয়, নারদকাণ্ডে টাকা নেওয়ার কথা কার্যত স্বীকার কাকলির

আবহাওয়া দফতরের হিসেব মতো গত রাত থেকে আজ ভোর পর্যন্ত ৬ মিলিমিটার বৃষ্টি হয়েছে। এটি এমন কিছু বেশি বৃষ্টি নয়। কিন্তু সকাল থেকে যেভাবে টানা বৃষ্টি শুরু হয়েছে তাতে রাস্তায় জল জমার আশঙ্কা দেখা দিয়েছে শহরের বিভিন্ন এলাকায়। এই বৃষ্টি আগামিকাল পর্যন্ত চলবে বলে আবহাওয়া দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে।

কলকাতার পাশাপাশি পূর্ব বর্ধমান, বাঁকুড়া, উত্তর ২৪ পরগনায় শুরু হয়েছে টানা বৃষ্টি। আকাশ কালো করে রয়েছে মেঘ। কখনও জোরে ও কখনও ঝিরঝির করে বৃষ্টি শুরু হয়েছে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here