কলকাতাতেই রয়েছেন রাজীব কুমার! DGP-র চিঠি পেয়ে মনে করছে CBI

0
28


নিজস্ব প্রতিবেদন:  প্রাক্তন পুলিস কমিশনার রাজীব কুমার কোথায় রয়েছেন?  সেই প্রশ্নের উত্তর এখনও অধরা সিবিআই আধিকারিকদের কাছে। তবে এবার সিবিআই-এর চিঠির উত্তর দিয়ে তার কিছুটা ইঙ্গিত দিলেন ডিজিপি। চিঠিতে তিনি উল্লেখ করেছেন, “ছুটির আবেদনপত্রে রাজীব কুমার জানিয়েছেন, এই ক’টা দিন তিনি ৩৪ নম্বর পার্কস্ট্রিটে নিজের বাসভবনে থাকবেন।” মঙ্গলবারই সিবিআই আধিকারিকদের চিঠি দিয়ে একথা জানিয়েছেন ডিজিপি।

 

প্রসঙ্গত, গত রবিবার সিবিআই-এর তরফে ডিজিপিকে দুটি চিঠি পাঠানো হয়। প্রথম চিঠিটির উত্তর সোমবারই দিয়ে দেওয়া হয়েছিল রাজ্যের তরফে। তবে দ্বিতীয় চিঠির কোনও উত্তর মঙ্গলবার দুপুর পর্যন্ত দেওয়া হয়নি। উল্লেখ্য, রাজীব কুমার কোথায় রয়েছেন, তাঁর গতিবিধি সম্পর্কে দ্বিতীয় চিঠিতেই রাজ্যের কাছে জানতে চেয়েছিলেন সিবিআই আধিকারিকরা।

কিন্তু এই দ্বিতীয় চিঠির কোনও উত্তর না মেলায় মঙ্গলবার সকালে আরও একবার ডিজিপি-কে স্মরণ করিয়ে দেয় সিবিআই। মঙ্গলবার সন্ধ্যায় এই চিঠির উত্তর দিয়ে রাজ্যের তরফে জানানো হয়, ছুটির দিনগুলিতে রাজীব কুমার ৩৪ নম্বর পার্কস্ট্রিটের বাসভবনে থাকবেন বলেই উল্লেখ করেছিলেন।

রাজীবের আগাম জামিনের শুনানির এক্তিয়ার নেই, জানাল বারাসত আদালত

যদিও হাইকোর্টের তরফে রাজীব কুমারের ওপর থেকে রক্ষাকবচ তুলে নেওয়ার পরই রাজীব কুমার এই বাসভবনে পৌঁছে যায় সিবিআই টিম। দু’জন আধিকারিক ঢোকেন তাঁর বাড়িতে। কিন্তু তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। বন্ধ তাঁর মোবাইল ফোন। এমনকি দেহরক্ষীর সঙ্গেও যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে ডিজিপির চিঠি পেয়ে সিবিআই আধিকারিকরা মনে করছেন, কলকাতাতেই রয়েছেন রাজীব কুমার।

প্রসঙ্গত, মঙ্গলবার দিনভর টানাপোড়েনের পর রাজীবের আগাম জামিনের আবেদনে কোনও রায় দেয় না বারাসত আদালত। মামলা ফেরত পাঠানো হয় আলিপুর আদালতে। বিচারক জানিয়ে দেন,  রাজীবের আবেদন শোনার এক্তিয়ার নেই আদালতের। 

 





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here