রাজীব কুমারকে সিবিআই খোঁজা শুরু করতেই প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের কথা মনে পড়ল মমতার?

0
23


নিজস্ব প্রতিবেদন: সারদাকাণ্ডে আইপিএস আধিকারিক রাজীব কুমারকে সিবিআই খুঁজতে নামতেই প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করার কথা মনে পড়ল মমতা বন্দ্যোপাধ্যায়ের? অথচ কেন্দ্রীয় সরকারের ডাকা কোনও বৈঠকে তো হাজির হন না? সোমবার এভাবেই মুখ্যমন্ত্রীর আসন্ন দিল্লি সফরকে কটাক্ষ করলেন কেন্দ্রীয় পরিবেশ প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। 

রাজ্যের উন্নয়ন নিয়ে বৈঠক করতে মঙ্গলবার দিল্লি উড়ে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বিকেল ৪.৩০ মিনিটে সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকে বসবেন তিনি। সেখানে রাজ্যের দাবিদাওয়া প্রধানমন্ত্রীর সামনে তুলে ধরবেন তিনি। মুখ্যমন্ত্রীর এই দিল্লি সফরকে কটাক্ষ করলেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। বললেন, ডাকলে তো যান না, অথচ রাজীব কুমারকে গ্রেফতার করতে সিবিআই ময়দানে নামতেই দিল্লি ছুটেছেন মমতা। 

 

এদিন বাবুল বলেন, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক তো খুশি হওয়ার মতো ব্যাপার। এতে রাজ্যের ভাল হবে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় পরিস্থিতিটা এমন করে ফেলেছেন যে লোকে হাসাহাসি করছে।’ কেন্দ্রীয় পরিবেশ প্রতিমন্ত্রী বাবুলের দাবি, কেন্দ্রীয় পরিবেশ মন্ত্রকের ডাকা বৈঠকে গোটা দেশের সমস্ত রাজ্যের পরিবেশ মন্ত্রীরা হাজির হলেও দেখা যায়নি পশ্চিমবঙ্গের পরিবেশমন্ত্রী ব্রাত্য বসুকে।  

মমতার দিল্লি সফরকে কটাক্ষ করে বাবুল বলেন, ‘কেন্দ্রীয় সরকারের ডাকা বৈঠকে পশ্চিমবঙ্গের কোনও প্রতিনিধি থাকেন না। অথচ রাজীব কুমারকে গ্রেফতার করতে সিবিআই উদ্যোগী হতেই উনি স্বতঃপ্রণোদিত হয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে দিল্লি ছুটছেন। ট্রাঙ্ক খুললে না জানি কী বেরিয়ে পড়ে.. দেশের মানুষ এসব দেখে হাসছে।’ 

সতেরো দিনের ছুটিতে আছেন রাজীব কুমার, সিবিআই-এর চিঠির উত্তর দিল নবান্ন

সোমবার নিউটাউনের কোল ভবনে সিআরপিএফের হিন্দি দিবসের অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হন বাবুল সুপ্রিয়।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here