‘দাদা’ দিলীপ ঘোষই বাংলার সমস্যা, কিছুই করেননি, বিজেপির চা-চক্রকে খোঁচা পার্থর

0
97


নিজস্ব প্রতিবেদন : তৃণমূলের ‘দিদিকে বলো’-র পাল্টা ‘চা-চক্রে দিলীপ দা’র কথা ঘোষণা করেছে বঙ্গ বিজেপি। গোটা রাজ্যের গ্রামে গ্রামে গিয়ে চা চক্রের আসরে সেখানকার মানুষদের অভাব-অভিযোগ, সুখ-দুঃখের কথা শুনবেন বিজেপি রাজ্য সভাপতি। এদিন ‘দিদিকে বলো’- তে যোগ দিয়ে বিজেপির সেই কর্মসূচিকে কটাক্ষ করলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

তৃণমূল মহাসচিব চাঁছাছোলা ভাষায় বলেন, “দিলীপ ঘোষের দাদাকে বলো করে লাভ নেই। বিজেপির দাদাকে বলো দিলীপ ঘোষ নিজেই তো বাংলার সমস্যা। ওনাকে সমস্যার কথা বলে কী হবে? উনি কি পশ্চিমবঙ্গের ইতিহাস জানেন? মানুষের পাশে দাঁড়িয়েছেন? শ্রমজীবী মানুষের আন্দোলন সম্পর্কে জানেন? বাংলার কৃষক আন্দোলন সম্পর্কে জানেন?”

এখানেই শেষ নয়। বিজেপিকে ‘রাজনৈতিক নয়, ধার্মিক দল’ বলেও কটাক্ষ করতে শোনা যায় তাঁকে। বলেন, “রাজ্যের একটি নতুন রাজনৈতিক দল বলব না ধার্মিক দল বলব জানি না। আগে তিনি কিছু করে দেখান। তারপর তো মানুষ দাদাকে বলবে। তিনি এমন কিছু করেননি যে, তার জন্য দাদাকে বলতে হবে!”

আরও পড়ুন, বছর ঘোরার আগেই ভেঙে পড়ল ২১ লাখ টাকায় তৈরি ‘কন্যাশ্রী সেতু’

তৃণমূলের ‘দিদিকে বলো’ দেখে বিজেপি ভয় পেয়েছে। আর তাই তাদের ‘দাদাকে বলতে হচ্ছে’, বলেও খোঁচা দেন পার্থ চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের সাফল্যের পর ২০২১-কে পাখির চোখ করে ঝাঁপিয়েছে বিজেপি। আর তাই এবার তৃণমূলের ‘দিদিকে চলো’ কর্মসূচিকে টক্কর দিতে সরাসরি ময়দানে নামছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তৃণমূলের ‘দিদিকে বলো’ কর্মসূচিকে অন্তঃসারশূন্য বলে কটাক্ষ করে শুরু হয়েছে দিলীপের কর্মসূচির প্রচার ভিডিয়ো। তাতে দাবি করা হয়েছে, রাজ্যের সব থেকে জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব যাবেন আপনার এলাকায়। চায়ের আড্ডায় মুখোমুখি হওয়া যাবে তাঁর।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here