মঙ্গলবার ইস্টবেঙ্গল মাঠে সুভাষ ভৌমিক-আর্মান্দো কোলাসো দ্বৈরথ!

0
88


নিজস্ব প্রতিবেদন : ইস্টবেঙ্গলে শুরু হয়ে গিয়েছে শতবর্ষের উত্সব। ১৩ অগাস্ট মঙ্গলবার ইস্টবেঙ্গল ক্লাবের স্পোর্টস ডে-তে লাল-হলুদের সবক জীবিত অধিনায়ক এবং কোচদের সংবর্ধনা জ্ঞাপন করা হবে নেতাজী ইনডোর স্টেডিয়ামে। তার আগে দুপুর আড়াইটে থেকে একটি প্রদর্শনী ম্যাচ রয়েছে ইস্টবেঙ্গল মাঠেই।

মঙ্গলবার দুপুরে এই ম্যাচে মুখোমুখি হবে ইস্টবেঙ্গলে খেলা বাঙালি একাদশ এবং ইস্টবেঙ্গলে খেলা ভিন রাজ্যের ফুটবলারদের মধ্যে। প্রাক্তন ও বর্তমান ফুটবলারদের এই ম্যাচে একমাত্র বিদেশি হিসেবে খেলবেন সুলে মুসা। ইস্টবেঙ্গলে খেলা বাঙালি একাদশের কোচ সুভাষ ভৌমিক। অন্যদিকে ইস্টবেঙ্গলে খেলা ভিন রাজ্যের ফুটবলারদের কোচের দায়িত্বে থাকবেন আর্মান্দো কোলাসো। মঙ্গলবার তাই সুভাষ-কোলাসো দ্বৈরথ দেখবে কলকাতা ময়দান।

ইস্টবেঙ্গলে খেলা বাঙালি একাদশে রয়েছেন- সন্দীপ নন্দী, সূর্য চক্রবর্তী, দেবজিত্ ঘোষ, অনিত ঘোষ, দুলাল বিশ্বাস, সৌমিক দে, মেহেতাব হোসেন, রহিম নবি, সুভাষ চক্রবর্তী, তুষার রক্ষিত, ষষ্ঠী দুলে, দীপঙ্কর রায়, চন্দন দাস, হাবিবুর রহমান, মহাদেব দাস, বিভাস ঘোষ, সৌমিত্র চক্রবর্তী।

অন্যদিকে ইস্টবেঙ্গলে খেলা ভিন রাজ্যের একাদশে থাকছেন- সংগ্রাম মুখার্জি, অমর দেব, নৌসাদ মুসা, সুলে মুসা, দীপক মণ্ডল, গুরবিন্দার সিং, রবার্ট, সঞ্জু প্রধান, আলভিটো ডি’কুনহা, হরমনজ্যোত সিং খাবড়া, রেনেডি সিং, কার্লটন চ্যাপম্যান, বিজেন সিং, এম সুরেশ এবং ইলিয়াশ পাশা।  
 

আরও পড়ুন – তিন দশক পরে ইস্টবেঙ্গলে এসে আবেগতাড়িত মজিদ, ‘বাদশাহ’-কে ঘিরে উচ্ছ্বাস সমর্থকদের





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here