তৃতীয় ম্যাচে ৭ উইকেটে জয়; টি-টোয়েন্টি সিরিজে ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করল টিম ইন্ডিয়া

0
84


নিজস্ব প্রতিবেদন : ক্যারিবিয়ান সফরে প্রথম দুটো ম্যাচ জিতে আগেই টি-টোয়েন্টি সিরিজ পকেটে পুরে নিয়েছিল টিম ইন্ডিয়া। পরীক্ষা-নীরিক্ষার পথে হেঁটে মঙ্গলবার নিয়মরক্ষার তৃতীয় ম্যাচও জিতে নিল কোহলিরা। ৭ উইকেটে জিতে সিরিজ ৩-০ করল টিম ইন্ডিয়া। দীপক চাহারের দুরন্ত বোলিং সঙ্গে অধিনায়ক বিরাট কোহলির ৫৯ আর ঋষভ পন্থের অপরাজিত ৬৫ রানে সহজ জয় পেল টিম ইন্ডিয়া।

এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জিতে যাওয়ায় মঙ্গলবার যে পরীক্ষায় পথে হাঁটবে ভারতীয় দল সেটা আগেই ইঙ্গিত দিয়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। সেই মতোই গায়ানায় তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ওপেনার রোহিত শর্মা, অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা আর পেসার খলিল আহমেদকে বিশ্রাম দিয়ে লোকেশ রাহুল, দীপক চাহার আর রাহুল চাহারকে খেলায় টিম ম্যানেজমেন্ট। জাতীয় দলের জার্সিতে এদিন অভিষেক হল রাহুল চাহারের। বৃষ্টির জন্য বেশ কিছুটা দেরিতে খেলা শুরু হয়য। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। শুরুতেই দীপক চাহারের দুরন্ত বোলিংয়ের সৌজন্যে ওয়েস্ট ইন্ডিজের টপ অর্ডার ধসে যায়। ৩ ওভার বল করে ৪ রান দিয়ে ৩টি উইকেট তুলে নেন দীপক চাহার। সঙ্গে একটি মেডেন ওভারও করেন তিনি। এরপর অবশ্য কায়রন পোলার্ডের ৪৫ বলে ৫৮ এবং রভমান পাওয়েলের ২০ বলে অপরাজিত ৩২ রানের সৌজন্যে ৬ উইকেট হারিয়ে ১৪৬ রান তোলে উইন্ডিজ।  অভিষেক ম্যাচে একটি উইকেট নেন রাহুল চাহার। ২টি উইকেট তুলে নেন নভদীপ সাইনি।

১৪৭ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে এদিনও ব্যর্থ হলেন শিখর ধাওয়ান। মাত্র ৩ রান করেন তিনি। আর এক ওপেনার লোকেশ রাহুল ভালো শুরু করেও ২০ রানে পিরে গেলেন প্যাভিলিয়নে। এরপর বিরাট কোহলি-ঋষভ পন্থ জুটি ভারতকে জয়ের পথ দেখায়। কোহলি-পন্থ জুটি ১০৬ রান করেন। কোহলি ৫৯ রান করে আউট হন। প্রথম দুটি টি-টোয়েন্টিতে রান না পেলেও এদিন ৪২ বলে ৬৫ রানে অপরাজিত থাকেন ঋষভ পন্থ। ৪টি চার ও ৪টি ছয়ে সাজানো পন্থের ইনিংস। ৫ বল বাকি থাকতেই ৩ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় ভারত। ম্যাচের সেরা হয়েছেন দীপক চাহার। সিরিজ সেরা ক্রুনাল পাণ্ডিয়া।   

আরও পড়ুন –  লেফটেন্যান্ট কর্নেল মহেন্দ্র সিং ধোনির এই কাজের ছবিও মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here