ডাকওয়ার্থ লুইস নিয়মে দ্বিতীয় ম্যাচে জয়! টি-টোয়েন্টি সিরিজ টিম ইন্ডিয়ার

0
2


নিজস্ব প্রতিবেদন : রোহিত শর্মার ঝোড়ো ইনিংসে ভর করে বৃষ্টিবিঘ্নিত দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ডাকওয়ার্থ লুইস নিয়মে জয় ছিনিয়ে নিল ভারত। ২২ রানে ম্যাচ জিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ পকেটে পুরে নিল কোহলি অ্যান্ড কোম্পানি। শনিবার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ’টি চার উইকেটে জিতে নেয় ভারত।

১৬৮ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই ফিরে যান দুই ক্যারিবিয়ান ওপেনার সুনীল নারিন এবং এভান লুইস। কিছুটা হাল ধরার চেষ্টা করেন পুরান ও পাওয়েল। পুরান ১৯ রান করলেও ৩৪ বলে ৫৪ রানের ইনিংস খেলেন রভমান পাওয়েল। ১৫.৩ ওভার শেষে খারাপ আবহাওয়ার জন্য খেলা বন্ধ হয়ে যায়। তখন ওয়েস্ট ইন্ডিজের স্কোর ৪ উইকেট হারিয়ে ৯৮ রান। এরপর আর খেলা হয়নি। শেষ পর্যন্ত ডাকওয়ার্থ লুইস নিয়মে ২২ রানে ম্যাচ জিতে নেয় ভারত।  

আরও পড়ুন – গেইলকে টপকে টি-টোয়েন্টিতে ‘ছক্কার রাজা’ রোহিত শর্মা

টস জিতে এদিন প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। শুরুতেই এদিন ব্যাট হাতে ঝড় তোলেন রোহিত শর্মা-শিখর ধাওয়ান জুটি। শিখর ২৩ রানে ফিরে গেলেও ৫১ বলে ৬৭ রানে ঝোড়ো ইনিংস খেলেন রোহিত শর্মা। ৬টি চার আর ৩টি ছক্কায় সাজানো রোহিতের ইনিংস। রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ক্রিস গেইলকে টপকে রেকর্ড গড়লেন হিটম্যান। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে রোহিতের ছক্কার সংখ্যা গিয়ে দাঁড়াল ১০৭। বিরাট কোহলি ২৩ বলে ২৮ রান করেন। ব্যর্থ ঋষভ পন্থ(৪) এবং মনীশ পাণ্ডে(৬)। শেষ দিকে ১৩ বেল ২০ রানের ঝোড়ো ইনিংস খেলেন ক্রুনাল পাণ্ডিয়া। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৭ রান তোলে টিম ইন্ডিয়া। ওয়েস্ট ইন্ডিজের হয়ে থমাস ও কটরেল ২টি করে উইকেট নেন।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here