প্রেমে ধারাবাহিক ব্যর্থতার পর পোষা কুকুরকেই বিয়ে করলেন প্রাক্তন ব্রিটিশ মডেল!

0
26


নিজস্ব প্রতিবেদন: বিয়ে ভেঙেছে ৪ বার, ডেটিং ব্যর্থ হয়েছে ২২১ বার! মানুষের প্রতি আস্থা হারিয়ে শেষমেশ তাই নিজের পোষ্য কুকুরকেই বিয়ে করে বসলেন প্রাক্তন এক ব্রিটিশ মডেল! লুকিয়ে চুরিয়ে নয়, একেবারে প্রকাশ্যে, লাইভ টিভি শো-এ এসে এমন কাণ্ড ঘটিয়েছেন প্রাক্তন ব্রিটিশ মডেল এলিজাবেথ হোড।

Elizabeth Hoad

সম্প্রতি ঘটনাটি ঘটেছে ব্রিটেনের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’-এর একটি পর্বে। আটের দশকের নামজাদা মডেলের এই কীর্তি দেখে রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছেন শো-এর দর্শকরা। ৪৯ বছর বয়সী এই মডেল জানিয়েছেন, জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ধারাবাহিক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এখনও পর্যন্ত তাঁর ২২১টি ডেটিং ব্যর্থ হয়েছে। এমনকি বিয়ে ভেঙে গিয়েছে চার বার! শেষমেশ তাই নিজের প্রিয় পোষ্য, প্রিয় সঙ্গীকেই বিয়ে করলেন তিনি।

আরও পড়ুন: ভ্রমণের ‘স্মৃতিচিহ্ন’ হিসাবে ব্যাগে মিসাইল লঞ্চার! বিমানবন্দরে আটক যাত্রী

এলিজাবেথের প্রিয় সঙ্গী, পোষ্যটি একটি গোল্ডেন রিট্রিভার। নাম লোগান। এলিজাবেথ জানান, এখনও পর্যন্ত একাধিকবার লোগান তাঁর জীবন বাঁচিয়েছে। প্রেমে একের পর এক ব্যর্থতায় তিনি যখন অবসাদে ডুবে গিয়েছিলেন, সে সময় লোগানই তাঁর পাশে থেকেছে। তাঁকে সঙ্গ দিয়েছে। তাই নিতিও আগলে থাকতে চান লোগানকে। বছর ছয়েকের লোগানের সঙ্গে রীতিমতো প্রথামেনেই বিয়ে করেন এলিজাবেথ!

বিয়ের পোশাকে দু’জনকে এক সঙ্গে দেথে স্তম্ভিত শো-এর হাজার হাজার দর্শক! কেউ প্রশংসা করেছেন এলিজাবেথের ভাবনা চিন্তার, কেউ আবার সমালোচনায় সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর সব মিলিয়ে প্রাক্তন ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের কুকুরের সঙ্গে বিয়ের ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here