ডোপিংয়ের দায়ে সাসপেন্ড! ভুল স্বীকার করে ফিরে আসার অঙ্গীকার পৃথ্বীর

0
48


নিজস্ব প্রতিবেদন : ডোপ টেস্টে ব্যর্থ! ৮ মাসের জন্য সাসপেন্ড প্রতিশ্রুতিমান ক্রিকেটার পৃথ্বী শ। ১৫ নভেম্বর পর্যন্ত কোনও ধরণের ক্রিকেট খেলতে পারবেন না পৃথ্বী। এরপর টুইট করে নিজের ভুল স্বীকার করে নিয়েছেন তিনি। একই সঙ্গে ফের ক্রিকেটের মূলস্রোতে ফিরে আসার অঙ্গীকার পৃথ্বীর গলায়।

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না পৃথ্বী শ-র। ফিটনেস সমস্যার জন্য ক্যারিবিয়ান সফরে তাঁর নাম বিবেচনাতেই আনেননি নির্বাচকরা। ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত্ মুখ হিসেবে ধরা হচ্ছিল পৃথ্বীকে। ঠিক সেই সময়ই ধাক্কা খেলেন তিনি। অজান্তেই নিষিদ্ধ ওষুধ খেয়েছিলেন। আর সেই ভুলেরই এমন পরিণতি হল। এরপরেই তিনি টুইট করে লেখেন ,

“… আমি আমার ভাগ্য মেনে নিচ্ছি। শেষ টুর্নামেন্টে আমি যে চোট পেয়েছিলাম সেই চোট সারিয়ে তোলার চেষ্টা করছি। আর তারই মাঝে এই খবর আমাকে নাড়া দিল।
আমাকে এই ওযুধ নিতে হয়েছিল তবে আমি আশা করব এই ঘটনা অনেক ভারতীয় ক্রীড়াবিদকে সতর্ক করে দেবে। আমার মতো ভারতীয় অ্যাথলিটরা এবার থেকে খুব সামান্য একটা ওষুধ কেনার ক্ষেত্রে সকলেই আরও সাবধানী হবেন। কারণ আমাদের সব নিয়ম মেনে চলতে হয়।
আমি বিসিসিআই-কে ধন্যবাদ জানাব আমার পাশে থাকার জন্য। সেই সঙ্গে যাঁরা সব সময় আমার পাশে থেকেছেন, তাঁদেরকেও আমি ধন্যবাদ জানাই। ক্রিকেটই আমার জীবন। মুম্বই এবং ভারতীয় দলের খেলা আমার কাছে সবসময়ই গর্বের, তার চেয়ে বড় কিছু হতে পারে না। আমি এই খারাপ সময় থেকে দ্রুত বেরিয়ে আসব। এবং আরও শক্তিশালী হয়ে ফিরে আসব। আমার পাশে থাকার জন্য সবাইকে আবারও ধন্যবাদ।”       

আরও পড়ুন – নিষিদ্ধ ওষুধ সেবন, পৃথ্বী শ’কে ৮ মাসের জন্য সাসপেন্ড করল বিসিসিআই           





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here