আউট হলেন না, কিন্তু মাঠ ছেড়ে চলে গেলেন যুবরাজ সিং!

0
74


নিজস্ব প্রতিবেদন : আন্তর্জাতিক ক্রিকেটে এখন আর তাঁকে দেখা যায় না। তবে যুবরাজ সিং এখনও ফ্রাঞ্চাইজি লিগে খেলেন। কানাডার গ্লোবাল টি-২০ লিগে খেলতে নেমে যুবি এক অদ্ভুত কাণ্ড ঘটালেন। আউট হলেন না। তবু মাঠ ছেড়ে চলে গেলেন। টরোন্টো ন্যাশনালের অধিনায়ক যুবরাজ। ভ্যাঙ্কুবার নাইটসের বিরুদ্ধে খেলতে নেমে যুবি আউট না হয়েও মাঠ ছাড়লেন। আর সেই ভিডিয়ো ঘিরে ক্রিকেট মহলে জোর আলোচনা চলছে।

আরও পড়ুন-  ভিসা সমস্যায় মহম্মদ শামি, এগিয়ে এলেন বোর্ড সিইও
 
ম্যাচের ১৭তম ওভারে রিজওয়ান চিমার বল তার ব্যাটের কানায় লেগে চলে যায় উইকেটরক্ষক টোবিয়াস ভিসের কাছে। কিপার অবশ্য ক্যাচ ধরতে পারেননি। কিন্তু টোবিয়াসের গ্লাভস ফস্কে বল গিয়ে লাগে উইকেটে। যুবরাজ কিন্তু তখন ক্রিজেই ছিলেন। কিন্তু নিজে সেটা বুঝতে ভুল করেন। ধরে নেন, তিনি আউট হয়ে গিয়েছেন। ফলে আর এক মুহূর্তও দেরি না করে সরাসরি হাঁটা শুরু করেন প্যাভিলিয়নের দিকে।

আরও পড়ুন-  খেলা আর খেলা নেই, রোহিতের বিরুদ্ধে যুদ্ধের শঙ্খনাদ বিরাটঘরণী অনুষ্কার?

টিভি রিপ্লেতে দেখা যায়, যুবরাজ আউট ছিলেন না। এদিকে, অনেকে আবার বলছেন যুবি ইচ্ছে করেই মাঠ ছেড়ে চলে গিয়েছিলেন। কারণ, এদিন একেবারেই খেলতে পারছিলেন না যুবরাজ। ইনিংসের শেষ দিকে দ্রুত গতিতে রান তোলার দরকার ছিল। কিন্তু যুবি স্লো ইনিংস খেলছিলেন। ২৬ বলে মাত্র ১৪ রান করেন তিনি। এর পর ২৭ নম্বর বলে এমন কাণ্ড ঘটে।

 





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here