১৯ দিনে ৫ সোনা! হিমাকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী, সচিনের

0
103


নিজস্ব প্রতিবেদন : স্বপ্নের ফর্মে রয়েছেন অ্যাথলিট হিমা দাস। ১৯ দিনে ইউরোপে ৫টি সোনা জিতে তাক লাগিয়ে দিয়েছেন অসমের স্প্রিন্টার হিমা দাস। হিমার এই সাফল্যে টুইটে তাঁকে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রাক্তন ভারত অধিনায়ক সচিন তেন্ডুলকরও শুভেচ্ছা জানিয়েছেন হিমা দাসকে।

 

প্রধানমন্ত্রী ও সচিন তেন্ডুলকরের শুভেচ্ছা পেয়ে উত্ফুল্ল হিমা দাস। টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানান হিমা দাস। আরও কঠোর পরিশ্রম করে দেশকে আরও পদক এনে দেওয়ার বার্তাও দেন হিমা।

পঞ্চম সোনা জেতার পর হিমাকে ফোন করে অভিনন্দন জানান মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। টুইটারে সেই মুহূর্তের কথা উল্লেখ করে হিমা জানান,সচিনের ফোন পেয়ে তাঁর স্বপ্ন সফল হয়েছে। অভিনন্দন জানানোর সঙ্গে আগামী দিনে আরও সফল হওয়ার জন্য হিমাকে উদ্বুদ্ধ করেন মাস্টার ব্লাস্টার।

দোসরা জুলাই ইউরোপে সোনার দৌড় শুরু হয় হিমা দাসের। প্রথমে পোল্যান্ডে পোজনান গ্রাপিঁতে সোনা জিতেছিলেন হিমা দাস। এর পর ৮ জুলাই পোল্যান্ডে কুতনো মিটেও সোনা জিতেছিলেন তিনি। ১৪ জুলাই, ২০১৯ চেক প্রজাতন্ত্রে ক্লাদনো মেমোরিয়াল অ্যাথলেটিক্স মিট-এ ২০০ মিটারে সোনা সোনা জেতেন হিমা। তিন দিন পরেই চেক প্রজাতন্ত্রে ক্লাদনো মেমোরিয়াল অ্যাথলেটিক্স মিট-এ ২০০ মিটারে সোনা জেতেন হিমা। এর পর শনিবার মহিলাদের নোভ মেস্টো নাড মেটুজি গ্র্যান্ড প্রিক্সে ৪০০ মিটারে সোনা জিতে নেন হিমা।   

আরও পড়ুন – ভারতীয় সেনার হয়ে প্রশিক্ষণের অনুমতি পেলেন মহেন্দ্র সিং ধোনি!





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here