মেট্রো দুর্ঘটনার তদন্ত শুরু করল CRS

0
51


নিজস্ব প্রতিবেদন: মেট্রো দুর্ঘটনায়  সিআরএস-এর তদন্ত শুরু হল। সিআরএস প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলবেন। সেদিন মেট্রো যে কর্মীরা কর্মরত ছিলেন তাঁদের সঙ্গে কথা বলবেন। তাঁদের মধ্যে রয়েছেন মোটরম্যান কনডাকটিং মোটরম্যান, আরপিএফ, স্টেশনমাস্টার প্রত্যেকেই। এছাড়াও আইসিএফ-এর তরফে যাঁরা ট্রেনটি তৈরি করেছিলেন, তাঁদের ডেকে পাঠায়েছেন।

 

মেট্রোর তরফে একজন প্রতিনিধিকে থাকতে বলা হয়েছে। তাঁর থেকে মেট্রোর বক্তব্য শোনা হবে। পাশাপাশি ইন্ডিয়ান রেলওয়ের তরফেও একজন প্রতিনিধিকে থাকতে বলা হয়েছে। অর্থাত্ বৃহস্পতিবার থেকে সার্বিকভাবে সিআরএস-এর তদন্ত শুরু হল।

“এমন আন্দোলন করুন যাতে পুলিস গুলি চালায়, ২০টা লোক মরে”, বিজেপিকে পরামর্শ সুব্রত মুখোপাধ্যায়ের

বিভিন্ন স্বাক্ষ্যপ্রমাণের ও বিভিন্ন দফতর থেকে পাওয়া রিপোর্টের ভিত্তিতে পূর্ণাঙ্গ রিপোর্ট জমা দেওয়া হবে। এক্ষেত্রে একটি বিষয় খুব উল্লেখ্যযোগ্য, দুর্ঘটনার সময়ের যে ছবি বুধবার প্রকাশ্যে এসেছিল, তাতে দেখা যাচ্ছে যাত্রীর আঙুল ঢুকেছিল, কবজি ঢোকেনি। সেক্ষেত্রে মেট্রোর যে  গাফিলতির অভিযোগ উঠেছিল, অর্থাত্ ত্রুটিযুক্ত দরজা নিয়ে কেন মেট্রো চালানো হচ্ছিল, সেই অভিযোগে কিছুটা রেহাই মিলল মেট্রো কর্তৃপক্ষের।

তবে এক্ষেত্রেও বেশ কিছু প্রশ্ন থেকেই যাচ্ছে। কেন একজন মানুষের আঙুল দরজায় আটকে যাওয়ার পরও কারোর নজরে তা পড়ল না। কেন টক ব্যাগ কাজ করল না, এই সব কিছু নিয়েই মেট্রো দুর্ঘটনার তদন্ত শুরু হল।

 





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here