আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়ব! ভক্তদের বললেন রবীন্দ্র জাদেজা

0
14


নিজস্ব প্রতিবেদন :  সেমি-ফাইনালে জাদেজার লড়াকু ব্যাটিংয়ে ফাইনালে যাওয়ার স্বপ্ন দেখতে শুরু করেছিলেন আপামর ভারতবাসী। কিন্তু শেষরক্ষা হয়নি। ১৮ রানে হেরে যায় ভারত। তবে জাড্ডুর লড়াকু ইনিংসের প্রশংসায় পঞ্চমুখ সবাই। সমর্থকদের উদ্দেশ্যে বিরাট বার্তা দিলেন জাদেজা নিজেই। অনুপ্রাণিত রবীন্দ্র জাদেজা বলেন, আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়ব!

বুধবার ম্যাঞ্চেস্টারে ৯২ রানে ৬ উইকেট হারিয়ে ভারত যখন ধুঁকছে তখন ক্রিজে আসেন রবীন্দ্র জাদেজা। সেমি-ফাইনালে ৫৯ বলে ৭৭ রানের অববদ্য ইনিংস খেলেন আট নম্বরে নামা জাদেজা। যা বিশ্বকাপের নকআউট পর্বে আট নম্বরে নেমে কোনও ক্রিকেটারের সর্বোচ্চ রান। বিশ্বকাপ থেকে বিদায় নেওয়ার পর ভক্তদের জন্য আবেগঘন এক টুইট বার্তা দেন রবীন্দ্র জাদেজা। জাদেজা লেখেন…

” খেলা আমাকে শিখিয়েছে যে হারের পরেও মাথা তুলে দাঁড়াতে হয়, কখনও আশা ছাড়তে নেই। প্রত্যেক ফ্যানই আমার অনুপ্রেরণা, কিন্তু প্রত্যেককে এখন আলাদা আলাদা করে ধন্যবাদজ্ঞাপন সম্ভব নয়। সবাইকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য এবং আমাকে সমর্থন করার জন্য। এভাবেই আমাকে অনুপ্রেরণা দিয়ে যান, তাহলেই আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়ব। সকলকে ভালোবাসা রইল।”

আরও পড়ুন – টিম ইন্ডিয়ার সংসারে ভাঙন, ছেড়ে গেলেন গুরুত্বপূর্ণ সদস্য





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here